নিস খুঁজার কিছু টিপস:

নিস খুঁজার কিছু টিপস:
একটি আদর্শ নিস খুঁজের সময় কিছু জিনিস আপনাকে মাথায় রাখতে হবে-

আপনি যে নিসটি সিলেক্ট করেছেন তার ব্যাকগ্রাউন্ডে যাতে কোন প্রডাক্ট বা সার্ভিস থাকে তা নিশ্চিত হয়ে নিবেন। (কিভাবে নিশ্চিত হবেন তা এই পোস্টের alltop.com সেকশনটাতে বলা হয়েছে)
নিস খুঁজার সময় খেয়াল রাখবেন যাতে সেটা কোন ব্রান্ডের সাথে সংঘর্ষ পূর্ণ না হয় যেমন। কেননা যদি আপনি কোন ব্যান্ডকে বা ব্যান্ডের কোন সরাসরি প্রডাক্টকে টার্গেট করেন তাতে মামলা খাওয়ার সম্ভবনা থাকবে, পাশা-পাশি আপনি কখনই ঐ ব্রান্ডের সাইটকে টপকাতে পারবেন না। উদাহরন সরুপ- “Google TV” আপনি যদি সরাসরি “Google TV” নিয়ে অ্যাফিলিয়েট করতে যান তাহলে আপনি কখনই Google TV অফিসিয়াল ওয়েব সাইট টপকে সার্চ ইঞ্জিনে প্রথম দিকে আসতে পারবেন না। আবার এটা সম্পর্কে যদি কোন মিথ্যে তথ্য দেন তাহলে Google TV র কতৃপক্ষ আপনার নামে মামলাও করে দিতে পারে। সুতরাং সাবধান..
নিস খুঁজার জন্য সবসময় চেষ্টা করবেন মেইন ক্যাটাগরিতে না খুজে ঐ মেইন ক্যাটাগরিরি সাবক্যাটাগরিতে খুজতে। তাহলে খুব দ্রুতই আপনি আপনার কাংক্ষিত নিস খুজে পাবেন।
যে বিষয় আপনার মুটামুটি ধারনা আছে, বা যে বিষয় আপনি পছন্দ করেন সেই সব বিষয়ের নিস নিয়ে কাজ করলে বেশি ভাল ফলাফল পাওয়া যায়।
লোভে পরে এমন নিস সিলেক্ট করা ঠিক না যেটাকিনা আপনার জন্য অনেক বেশি কঠিন হয়ে পরে। যেমন ঔষধ, ট্রিটমেন্ট, লিগ্যাল ইস্যু, মিলিটারি ইত্যাদি।




টেকহাব এর সাথে থাকবেন। কপিরাইট © ২০১৭ | প্রকাশিত লেখাসমুহ টেকহাব.কম.বিডি দ্বারা সর্বস্বত্ব সংরক্ষিত। অনুগ্রহপূর্বক অনুমতি ব্যতীত এই ওয়েবসাইটের কোন লেখা অন্য কোথাও প্রকাশ করবেন না করলে আইনত ব্যবস্তা গ্রহন করা হবে। ধন্যবাদ।

Author: UDOY

Hlw,I am Udoy Saha Abir.

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here