Cameringo + Effects Camera

ক্যামেরারও + Effects ক্যামেরা v2.8.11 এখন একদম Free

Cameringo + Effects Camera

Cameringo + Effects Camera
একটি সহজ এখনো stylishly শক্তিশালী ইন্টারফেসের সঙ্গে, এই পেশাদার ফোটোগ্রাফিক ক্যামেরা অ্যাপ্লিকেশন বাজ দ্রুত বাস্তব সময়ের মধ্যে লাইভ ফটো ফিল্টার বৃহৎ বিভিন্ন, যেমন অনেক Lomo এবং Lo-Fi প্রভাব, শৈল্পিক পেইন্টিং, কার্টুন এবং কাগজ শৈলী, বিপরীতমুখী, মদ , ফ্যাক্স এইচডিআর, এনালগ এবং বিভিন্ন ধরনের বিকৃতির ধরনগুলি এমনকি ফিশাইও, ওয়াইড এঙ্গেল ক্যামেরা ফিল্টার এবং আরও অনেক কিছু।
মোট 200 কাস্টমাইজেবল ফিল্টার এবং 20 টি ফ্রেমে

HDR ভক্তদের জন্য, FAUX HDR টোন মানচিত্র ফিল্টারগুলির সাথে সবচেয়ে সুন্দর চিত্রগুলি তৈরি করুন।

স্ট্রাইওগ্রাফিক ফিল্টারগুলি দিয়ে ছোট গ্রহের ফটোগুলি তৈরি করুন, বা প্রিসেট টিনিপ্লাননেট বা লিটল প্ল্যানেট মোড ব্যবহার করুন।

লোমোগ্রাফি, এনালগিক এবং হিপস্টার ফোটোগ্রাফি প্রেমীরা হোলগা, জেনিট, লোমো এলসি-এ এবং এমনকি একটি অসাধারণ সুপার -8 স্টাইলের মত কিছু ক্লাসিক ক্যামেরার অনুকরণে প্রভাব নিয়ে সন্তুষ্ট হবে।

সহজ প্যানোরামা মোড দিয়ে আপনি খুঁজে পেতে পারেন। প্যানোরামা মোডের ম্যানুয়াল প্রকৃতিটি আপনাকে চূড়ান্ত ফলাফলের উপর পূর্ণ নিয়ন্ত্রণ দেয়। অনন্য প্যানোরাম ইমেজ তৈরি করতে প্রতিটি শট বিভিন্ন ফিল্টার, মানুষ বা বস্তু ব্যবহার করে চেষ্টা করুন। আপনার কল্পনা মাত্র সীমা.

সমস্ত উপলব্ধ প্রভাব সঙ্গে রেকর্ড GIF অ্যানিমেশন। আপনি মজাদার GIF অ্যানিমেশনগুলি তৈরি করতে GIF রেকর্ডিং গতি পরিবর্তন করতে পারেন বা রিভার্স মোডে GIF রেকর্ডও করতে পারেন

Features

যে ডিএসএলআর ক্যামেরা মালিকরা হতাশ হবে। এক্সপোজার এবং এক্সপোজার লক, উজ্জ্বলতা, বৈসাদৃশ্য এবং স্যাচুরেশন হিসাবে বিভিন্ন ফোটোগ্রাফিক সেটিংস জন্য ম্যানুয়াল নিয়ন্ত্রণ, সমস্ত ফিল্টার একটি সম্পূর্ণ এবং অনন্য ম্যানুয়াল কাস্টমাইজেশন অনুমোদন।
সামনে-সম্মুখীন ক্যামেরা জন্য অনন্য ভার্চুয়াল ফ্ল্যাশ সঙ্গে একটি উন্মাদ মুখোমুখি পেতে ধারণা খুবই সহজ; সম্পূর্ণ অন্ধকারে পর্দা আপনার হালকা স্ন্যাপ করার সুযোগ দিতে যথেষ্ট হালকা হবে। এটির জন্য সমস্ত প্রভাবই উপযুক্ত নয়, তাই প্রথমে এটি “মূল” দিয়ে চেষ্টা করুন।
অনন্য ক্যামেরারও ভিউফাইন্ডারটি রিভিউ মোডে শুটিং করার অনুমতি দেয়, লাইভ প্রিভিউয়ের সাথে শেষ ছবির তুলনা করার বিকল্প প্রদান করে। প্লাস, দিগন্ত স্তর নির্দেশক আপনাকে ইমেজটির কোণে আরও ভাল নিয়ন্ত্রণ প্রদান করে।
অন্যান্য অন্তর্ভুক্ত বৈশিষ্ট্য পর্দা অটো এক্সপোজার লক (AE- এল), ইমেজ স্টেবিলাইজার, নীরব ক্যামেরা মোড, হিস্টোগ্রাম, ছদ্মবেশী / গুপ্ত মোডে, জিও ট্যাগিং (জিপিএস অবস্থান), নির্দেশিকা, স্ক্র্যাপ, ম্যাক্রো ফোকাস, শিল্পী সেট এবং EXIF ট্যাগের মধ্যে কপিরাইট এবং এমনকি পুরোপুরি স্কোয়ারড ছবিগুলি অঙ্কন করার বিকল্পটি যাতে সহজে Instagram এ আপলোড করা যায়

What’s New

অঙ্কন টুল আরও রং।
সংখ্যাসূচক মাস ফোল্ডারগুলির জন্য অতিরিক্ত ফর্ম্যাট।
2 নতুন ফিল্টার:
ওয়েস্টার্ন (রাট্রো), পপ চিক (পিএপপি)

কিভাবে ইনস্টল করতে হবে?

আপনার অ্যান্ড্রয়েড ফোন এর এসডি কার্ড ডাউনলোড করুন .apk সংরক্ষণ করুন
চালান এবং এটি ইনস্টল করুন
এটা, উপভোগ করুন! 🙂

Download

Cameringo + Effects Camera v2.8.11 APK (5.3 MB) / Mirror / Mirror / Techhub BD

কপিরাইট © ২০১৭ | প্রকাশিত লেখাসমুহ টেকহাব.কম.বিডি দ্বারা সর্বস্বত্ব সংরক্ষিত।
অনুগ্রহপূর্বক অনুমতি ব্যতীত এই ওয়েবসাইটের কোন লেখা অন্য কোথাও প্রকাশ করবেন না করলে আইনত ব্যবস্তা গ্রহন করা হবে। ধন্যবাদ।

Author: Shehzad Ahmed Sabbir

Hi I am Shehzad Ahmed Sabbir..
I am a Digital Marketer.

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here