আকাশ ছোঁয়া স্বপ্ন

‘আমিনুল ইসলাম ফারুক’ এর লেখা “আকাশ ছোঁয়া স্বপ্ন” বইটি কিনেছিলাম ১৬৫ টাকায়। মূল্য ২২৫ টাকা লেখা থাকলেও রকমারি থেকে ২৫% ছাড় পেয়েছিলাম! মজার ব্যাপার হলো গার্ডিয়ান পাবলিকেশন থেকে প্রকাশিত বইটির বাধাঁই করা এবং কাগজের গুনগত মান খুবই ভালো! বইটি পড়ে আমি অনেক মোটিভেট হয়েছি সে হিসেবে মূল্য আরেকটু বেশি রাখতে পারতো।

বইটির আসল রহস্যঃ বইটিতে একজন মানুষকে সামনে এগিয়ে যাওয়ার জন্য যা কিছু করা দরকার সব নিয়ে আলোচনা করা হয়েছে। বইটি পড়ে সফলতার মুখ দেখতে বাধ্য। আমরা অনেকেই পরিশ্রম করার পরও সফলতা দেখতে পাই না। কেন পাইনা? এর উত্তর পাওয়া যাবে এই বইটি পড়লে। নিশ্চয়ই কোনো কারণ আছে।

আমার বড় ভাই আমাকে বলতো অনেক অনেক বড় স্বপ্ন দেখতে হবে। তখন আমি করতাম কি জানো?চেয়ারে বসে কিংবা খাটের উপর শুয়ে বলতাম ভাইয়া আমি পাইলট হবো তারপর পাখির মতো সারা বিশ্ব ঘুরে বেড়াবো! কিন্তু কয়েকবছর পরে ভাইয়া জিজ্ঞেস করলো, পাইলট কি? আমি হা করে তাকিয়ে আছি! কিছুই বলতে পারলাম না! নিশ্চয়ই এতক্ষণে বুঝতে পেরেছো ব্যাপারটা? পরে এই বইটি পড়লাম। দেখি আমার লাইফে তুমুল পরিবর্তন হয়েছে!

তাহলে আর দেরি কেন? জীবনে সফলতা পেতে এবং স্বপ্ন দেখে সেই স্বপ্নের দিকে ধাবিত হবার বেশকিছু কৌশলসহ আরো বিভিন্নধরণের লাইফহ্যাক জানতে পড়ে ফেলা যাক এই বইটি! বইটি রকমারি ডট কম থেকে খুব সহজেই কিনতে পারবে।

বইটি রকমারি থেকে অর্ডার করার লিংক-https://www.rokomari.com/book/174885/akash-chhoyar-swopno

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here