ফেসবুক লাইভ এর সাথে ই কমার্স এর সম্পর্ক

ফেসবুক লাইভ এর সাথে ই কমার্স এর সম্পর্ক
বহির্বিশ্বের দুনিয়ায় ছোট বা বড় সব ধরণের বিজনেসের জন্য এখন ফেসবুক লাইভ অত্যন্ত আগ্রহের বিষয়। ইউজার এঙ্গেইজমেন্ট এবং বিজনেস ব্র্যান্ড এর প্রতি ফ্যান, ফলোয়ারদের আকৃষ্ট করানো- এই দুটি বিষয়ে ফেসবুক লাইভ প্রত্যেকের ইমাজিনেশন ও আকাঙ্খাকে রাতারাতি মার্কেটিং গেইম এ ছাড়িয়ে গেছে। ফেসবুক লাইভের সুযোগ সুবিধার সম্প্রসারণের ফলে অনেক অপ্রত্যাশিত সম্ভাবনার দ্বার উন্মোচিত হয়েছে।
সকলেই জানেন, ভিডিও কন্টেন্ট টেক্সট কন্টেন্ট থেকে বেটার। ভিডিও মুহূর্তের মধ্যে মানুষের মনোযোগ আকর্ষণ করে থাকে। সেজন্যই ভিডিওকে বলা হয় মিডিয়ার রাজা। আর লাইভ ভিডিও হচ্ছে ভিডিওর রাজা।

 

আপনার পেইজের ফ্যান, ফলোয়ার বা পোটেনশিয়াল কাস্টমারদের জন্য ফেসবুক লাইভের সুবিধাগুলো হল :

১। নতুন নতুন অডিয়েন্সদের কাছে পৌঁছানো ও এনগেজমেন্ট বৃদ্ধি পাওয়া।
২। আপনার বিজনেস ব্র্যান্ড এর প্রতি লোকেদের আস্থা বৃদ্ধি পায়।
৩। বিজনেস ব্র্যান্ডের পশ্চাতে বাস্তব ব্যক্তিদের সাথে পেইজের ফ্যান ও ফলোয়ারদের সরাসরি ইন্টারেকশন তৈরী হয়। এতে কাস্টমার কনফিডেন্স ও স্বচ্ছতা বৃদ্ধি পায়। লোগো বা ওয়েবসাইটের সাথে এনগেজ থাকতে থাকতে সকলেই টায়ার্ড হয়ে পড়ে।
৪। ফেসবুক লাইভ প্রচারণা বৃদ্ধির ফলে অন্যান্য এডভার্টাইজিং বা মার্কেটিং এর উপর অতিমাত্রায় নির্ভরশীলতা কমে যায়।
৫। অন্যান্য ইমেজ বা টেক্সট পোস্টের চেয়ে লাইভ ভিডিও ১২০০% অধিক এঙ্গেইজমেন্ট বৃদ্ধি করে ।




টেকহাব এর সাথে থাকবেন। কপিরাইট © ২০১৭ | প্রকাশিত লেখাসমুহ টেকহাব.কম.বিডি দ্বারা সর্বস্বত্ব সংরক্ষিত। অনুগ্রহপূর্বক অনুমতি ব্যতীত এই ওয়েবসাইটের কোন লেখা অন্য কোথাও প্রকাশ করবেন না করলে আইনত ব্যবস্তা গ্রহন করা হবে। ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here