গুগল গ্লাসের প্রতিদ্বন্দ্বি হিসেবে সনি আনছে স্মার্ট আইগ্লাস অ্যাটাচ!
গুগল গ্লাসের প্রতিদ্বন্দ্বি হিসেবে সনি শীঘ্রই বাজারে আনছে স্মার্ট আইগ্লাস অ্যাটাচ। গত বৃহস্পতিবার ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করে সনি। যেখানে সনির এই নতুন প্রোডাক্টটির ডেমো দেখানো হয়। স্মার্ট আইগ্লাস অ্যাটাচ কে যেকোনো চশমার সাথেই একসাথে লাগিয়ে ব্যবহার করা সম্ভব হবে,হোক সেটা সানগ্লাস কিংবা স্বাভাবিক পাওয়ার গ্লাস। কিন্তু গুগল গ্লাস এর ক্ষেত্রে আলাদা কোন চশমার সাথে ব্যবহার করার কোন সুযোগ ছিলনা। নির্দিষ্ট একটিই পড়তে হতো। এই দিক দিয়ে গুগল গ্লাসের থেকে সনির স্মার্ট আইগ্লাস অ্যাটাচ এগিয়ে থাকবে।গত সিইএস এ স্মার্ট আইগ্লাস অ্যাটাচ জনসাধারণের সামনে প্রথম দেখানো হয়। এই আইওয়্যারটিতে রয়েছে ওএলইডি মাইক্রো ডিসপ্লে। সনির প্রকাশিত ভিডিওটিতে দেখা যায় একজন দৌড়বিদ দৌড়ানোর সময় তার যাবতীয় পার্ফরমেন্সের তথ্য স্ক্রিনে দেখতে পাচ্ছেন। ম্যাপের মাধ্যমে সঠিক রাস্তা নির্ধারণ করতে পারছেন। অপর এক অংশে একজন গলফার কে দেখা যায় সঠিক গলফ ক্লাব নির্ধারণে এবং কিভাবে ক্লাব দিয়ে গলফ বলকে হিট করা উচিৎ সে সম্বন্ধীয় সাহায্য পেতে।

ভিডিওটি দেখে আমার কাছে বেশ আশাব্যঞ্জক মনে হয়েছে স্মার্ট আইগ্লাস অ্যাটাচকে। বাকিটুকু নিচের ভিডিওটি দেখেই বুঝে নিতে পারেন। 🙂

প্রথম প্রকাশ : এখানে 


টেকহাব এর সাথে থাকবেন। কপিরাইট © ২০১৭ | প্রকাশিত লেখাসমুহ টেকহাব.কম.বিডি দ্বারা সর্বস্বত্ব সংরক্ষিত। অনুগ্রহপূর্বক অনুমতি ব্যতীত এই ওয়েবসাইটের কোন লেখা অন্য কোথাও প্রকাশ করবেন না করলে আইনত ব্যবস্তা গ্রহন করা হবে। ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here