AZ Screen Recorder

AZ স্ক্রিন রেকর্ডার প্রিমিয়াম – কোন রুট ছাড়া

গুগল প্লে হোম পেজ, অ্যানড্রয়েড পুলিশ, ইয়াহু নিউজ, সিএনইটি, অ্যান্ড্রয়েড সেন্ট্রাল, ডোয়েড-লাইফ এবং আরো অনেক কিছু। এজেড স্ক্রিন রেকর্ডার আপনার ললিপপের স্ক্রিন রেকর্ড করার সেরা অ্যাপ্লিকেশন। এটা রুট অ্যাক্সেস প্রয়োজন, কোন সময় সীমা, কোন ওয়াটারমার্ক, বিজ্ঞাপন বিনামূল্যে এবং রেকর্ডিং শুরু এবং বন্ধ করার জন্য এক কর্ম ব্যবহার করতে খুব সহজ। এই স্ক্রিন রেকর্ডিং অ্যাপ্লিকেশন আপনি আপনার প্রয়োজন যে প্রতিটি বৈশিষ্ট্য প্রদান করে সুন্দর স্ক্রিনকোড ভিডিও করতে দেবে সহজ এবং মার্জিত ব্যবহারকারীর অভিজ্ঞতা ডিজাইন। এজেড স্ক্রিন রেকর্ডার আপনাকে এইচডি এবং ফুল এইচডি ভিডিওগুলিতে আপনার স্ক্রিন রেকর্ড করতে দেয় এবং এটি অ্যান্ড্রয়েড বাজারের একমাত্র স্ক্রিনকাস্ট অ্যাপ্লিকেশন যা রেকর্ডিংয়ের সময় বিরতিতে ও পুনরায় চালু করা যায়। আপনি মাইক থেকে অডিও রেকর্ড করতে পারেন এবং এটি স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনকাস্ট ভিডিওতে muxed হয়। এটি টাইটেল, প্রচারমূলক ভিডিও তৈরি, আপনার গেম এবং গেমপ্লেম বা ভিডিও ভিডিও চ্যাট সম্পর্কে মন্তব্য করার জন্য এটি অত্যন্ত সুবিধাজনক করে তোলে। সর্বদা উপরে থাকা ফ্লোটিং উইন্ডো আপনাকে স্ক্রিনে সঠিক মুহূর্তে স্ন্যাপ করতে দেয়। সেটিংসে, আপনি স্ক্রীন সক্ষম করতে পারেন স্পর্শ করে তাই আপনার ভিডিওগুলি দেখছে এমন ব্যক্তিদের অবশ্যই আপনি যা করছেন তা জানতে পারবেন। অতিরিক্তভাবে, এই বিনামূল্যের স্ক্রিন রেকর্ডারে অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে যেমন- ভিডিও রেজোলিউশন, বিট রেট, স্ক্রীন অবস্থান, স্ট্রাইপ করা টাইমার বন্ধ করা, ডিরেক্টরি নির্বাচন সংরক্ষণ করা ইত্যাদি। , আপনার রেকর্ডকৃত ভিডিও দেখুন / শেয়ার করুন বা মুছুন … তাদের সবই আপনার জন্য বিনামূল্যে! আমাদের লক্ষ্য হল সবচেয়ে ভাল বিনামূল্যে স্ক্রিন রেকর্ডার বিকাশ করা যাতে সবাই সন্তুষ্ট হয় তবে আপনি যদি আমাদের সমর্থন করতে চান এবং / অথবা প্রো সংস্করণে আপগ্রেড করতে চান তবে আপনি দান প্যাকেজটি কিনতে পারেন এবং সুপার কুল এবং অনন্য বৈশিষ্ট্যগুলি পাবেন যা বাজারে অন্য কোনও স্ক্রিন রেকর্ডার থেকে পাওয়া যাবে না: যাদু বাটন: একটি বোতাম যা আপনার রেকর্ডিং নিয়ন্ত্রণ করে স্ক্রীনের কিছু দেখায় না।
এইভাবে, আপনার ভিডিও দর্শক কেবলমাত্র অ্যাপ্লিকেশন, গেম বা আপনি স্ক্রিনcast করতে চান যাই হোক না কেন উপর ফোকাস হবে। ওভারলে সামনে ক্যামেরা: আপনি একটি ছোট ওভারলে উইন্ডোতে আপনার মুখ এবং আপনার আবেগ রেকর্ড করতে পারেন, যেটি পর্দায় যেকোনো অবস্থানে অবাধে টেনে নিয়ে যায় এবং যেকোনো আকার এবং অপাসিটিতে কাস্টমাইজ করা যায়। সূচনার সময় টাইমার: আপনি কিছু রেকর্ডিংয়ের আগে প্রস্তুত করতে চান? চিন্তা করবেন না, যতক্ষণ না আপনি চান মুহূর্তে শুরু এবং স্ন্যাপ করার জন্য প্রস্তুত থাকেন ততক্ষণ কাউন্টডাউন টাইমার অপেক্ষা করবে। স্ক্রোল করুন: একটি টিউটোরিয়াল তৈরীর সময় এই অনন্য বৈশিষ্ট্যটি বিশাল। আপনি জোর দিতে পারেন, একটি প্রতীক আঁকুন বা আপনার পর্দায় সরাসরি নির্বাচিত কোন রঙের সাথে কিছু চিহ্নিত করুন। টিম ভিডিও: স্ক্রিনকাস্টটি দীর্ঘ হতে পারে এবং অপ্রয়োজনীয় তথ্য থাকতে পারে, আপনি যে অংশগুলি আপনার ভিডিওগুলিকে আরও বেশি চিত্তাকারী করতে চাইবেন না সেটি ট্রিম করতে পারবেন। আমাদের সৌভাগ্য যে আমরা এই স্ক্রিন রেকর্ডিং অ্যাপটি পর্তুগিজ, স্প্যানিশ, আরবি, জার্মান, ফ্রেঞ্চ এবং কোরিয়ান ভাষায় অনুবাদ করার জন্য ব্রুনো মিয়োটো, জোস ক্যাসিলো, ডেরাডিয়াট, চাউ থাই এবং সাইমন মেহরিঙ্গারকে ধন্যবাদ। যদি আপনার কোন মতামত, বাগ রিপোর্ট, পরামর্শ বা আপনার অনুবাদের সাথে সাহায্য করতে পারেন, দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন

এই ভারসনে যা নুতন পাবেন

  • এখন ডাউনলোড প্লাগইন ছাড়া আপনি এডিটর ব্যবহার করতে পারেন
  • ইউটিলিটি সম্পাদককে সহজতর, নিখুঁত এবং সহজে ব্যবহার করতে ব্যবহার করুন
  • বাগ ফিক্স এবং কিছু বৈশিষ্ট্য অপ্টিমাইজ করা।

যেভাবে ইনস্টল করতে হবে ?

  1. নিচে থেকে APK ডাউনলোড করুন।
  2. তারপর আনইনস্টল করতে হবে ।
  3. উপভোগ করুন!

Download

AZ Screen Recorder premium– No Root V4.9.3APK (15.2 MB) / Mirror | Techhub.com.bd



টেকহাব এর সাথে থাকবেন। কপিরাইট © ২০১৭ | প্রকাশিত লেখাসমুহ টেকহাব.কম.বিডি দ্বারা সর্বস্বত্ব সংরক্ষিত। অনুগ্রহপূর্বক অনুমতি ব্যতীত এই ওয়েবসাইটের কোন লেখা অন্য কোথাও প্রকাশ করবেন না করলে আইনত ব্যবস্তা গ্রহন করা হবে। ধন্যবাদ।

Author: Shehzad Ahmed Sabbir

Hi I am Shehzad Ahmed Sabbir..
I am a Digital Marketer.

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here