EBL একুয়া কার্ড কি এবং এই কার্ড পাওয়ার উপায়

আমাদের জন্য EBL MasterCard Aqua Prepaid Card দারুণ একটা সার্ভিস। এটি Eastern Bank এর একটি সার্ভিস। এটি হচ্ছে ডুয়েল কারেন্সির একটা  প্রিপেইড ডেভিড কার্ড। কার্ডে ডলার অথবা টাকা লোড করা যাবে। আর পরবর্তীতে ঐ ডলার বা টাকা যে কোন কাজে ব্যবহার করা যাবে। অনলাইনে কেনাকাটা, এয়ারটিকেট বুকিং, বিদেশে গিয়ে শপিং, যে কোন দেশে গিয়ে ঐ দেশের কারেন্সিতে টাকা তোলা সবই এই কার্ড দিয়ে করা যাবে।

কার্ড পাওয়ার উপায়

একুয়া কার্ড নিতে চাইলে ইস্টার্ন ব্যাঙ্কের যে কোন শাখায় ন্যাশনাল আইডি অথবা পাসপোর্ট, আর এক কপি ছবি নিয়ে গেলেই সাথে সাথে কার্ডটি নিয়ে আসা যাবে। কার্ড এর ফী হচ্ছে ৫০০ টাকা। সাথে সাথে নিলে কার্ডে আপনার নাম থাকবে না। যদি কয়েক দিন সময় দেন, তাহলে আপনার নাম সহ কার্ড পাওয়া যাবে।

কার্ডে টাকা বা ডলার লোড করা

ইস্টার্ণ ব্যাঙ্কের যে কোন শাখা থেকে কার্ডে ডলার বা টাকা লোড করা যাবে। যে কোন ক্রেডিট কার্ডের বিল দেওয়ার মতই। ফরম পূরণ করার সময় ডলার হিসেবে লোড করবেন নাকি টাকা হিসেবে, তা উল্লেখ করে দিতে হবে। ডলার লোড করার সময় ঐ দিনের ডলার এক্সচেঞ্জ রেট অনুযায়ী ডলার যুক্ত হবে কার্ডে।



টেকহাব এর সাথে থাকবেন। কপিরাইট © ২০১৭ | প্রকাশিত লেখাসমুহ টেকহাব.কম.বিডি দ্বারা সর্বস্বত্ব সংরক্ষিত। অনুগ্রহপূর্বক অনুমতি ব্যতীত এই ওয়েবসাইটের কোন লেখা অন্য কোথাও প্রকাশ করবেন না করলে আইনত ব্যবস্তা গ্রহন করা হবে। ধন্যবাদ।

Author: UDOY

Hlw,I am Udoy Saha Abir.

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here